টাকা ইনকাম করার অ্যাপ ২০২৪ (Taka Income Apps 2024)

স্টুডেন্ট অনলাইন ইনকাম এর উপায়সম্মানিত পাঠক, আপনি কি অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপ ২০২৪ এর সম্পর্কে জানতে চান? যদি জানতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন।
টাকা ইনকাম করার অ্যাপ ২০২৪
এখানে আমরা আরও বিস্তারিত আলোচনা করব ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ, গেমস‌ খেলে টাকা ইনকাম করার অ্যাপ, রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ এবং অ্যাড দেখে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে। বিভিন্ন অ্যাপস এর মাধ্যমে টাকা ইনকাম করতে চাইলে আজকের এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

ভূমিকা - Taka Income Apps 2024

আমাদের মধ্যে অনেকেই আছে যারা নিত্যদিনের কাজের ফাঁকে নিজের হাতের স্মার্ট-ফোন ব্যাবহার করে ফ্রিতেই টাকা উপার্জন করতে চান। তবে, সঠিক অ্যাপ খুঁজে না পাওয়ার কারণে সেটা আর হয়ে ওঠে না।

সঠিক অ্যাপ খুঁজে না পাওয়ার কারণে বারবারই প্রতারণার শিকার হতে হয়েছে বিভিন্ন স্থান থেকে।‌ আজ আমরা আপনাদের ২০২৪ সালে চলমান এমন কিছু টাকা ইনকাম করার অ্যাপ সম্বন্ধে জানাবো যেখান থেকে আপনারা খুব সহজেই বিভিন্ন ছোট ছোট কাজ করার মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন।

আজ আমরা চার ক্যাটাগরির কাজের অ্যাপ সম্পর্কে জানতে চলেছি যেগুলো থেকে খুব সহজেই টাকা ইনকাম করা যাবে।

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ ২০২৪

টাকা ইনকাম করার অন্যতম সহজ মাধ্যম হচ্ছে ভিডিও দেখে টাকা ইনকাম করা। আমরা দৈনন্দিন জীবনে বিনোদনের জন্য কতো শত ভিডিও দেখে থাকি। তবে ভিডিও দেখে বিনোদন পাওয়া ও টাকা ইনকাম, একসাথে দুটোই হলে মন্দ হয়না। তাই আমরা এখন বেশকিছু অ্যাপ সম্পর্কে জানবো যে থেকে শুধুমাত্র ভিডিও দেখে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

1. Swagbucks: এই অ্যাপে লগ ইন করার পর মেনু থেকে ওয়াচ অপশনে যেতে হবে। সেখানে গিয়ে ওয়াচ ভিডিওতে ক্লিক করলে সেখান থেকেই ভিডিও দেখে টাকা ইনকাম করা যাবে। এই অ্যাপটি ভিডিও দেখার পাশাপাশি আরও কিছু সুযোগ দিয়ে থাকে। তাই এই অ্যাপটি ব্যাবহার করে সহজেই অনেক টাকা ইনকাম করা সম্ভব।
2. Vidcash: এই অ্যাপটিতে মূলত ফানি বা কমেডি ভিডিও পাওয়া যায়। যারা ফানি ভিডিও দেখতে পছন্দ করেন তারা এই অ্যাপটি নিজের ফোনে ইন্সটল করে লগ ইন করতে পারেন। এখান থেকে ফানি ভিডিও দেখে বেশ কিছু টাকা ইনকাম করে নিতে পারবেন।

3. Clipcaps: এই অ্যাপসটিও ভিডিও দেখে টাকা ইনকাম করার সুবিধা দিয়ে থাকে। তাই প্লে স্টোর থেকে এই অ্যাপটি ডাউনলোড করে কয়েকটি সহজ প্রসেস সম্পন্ন করলেই এই অ্যাপসটি থেকে ভিডিও দেখার মাধ্যমে টাকা ইনকাম করা যাবে।

4. Irazoo: ইরাজু হল অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার আরেকটি জনপ্রিয় app। যদি আপনি একজন সিনেমা-প্রেমী হয়ে থাকেন তাহলে এই অ্যাপটি আপনার দুর্দান্ত কাজে আসবে। কেননা,এই ওয়েবসাইটে আপনি বিনামূল্যে বিভিন্ন সিনেমার ট্রেলার পেয়ে যাবেন।

এখানে ভিডিও দেখার প্রতিটা কাজ সম্পন্ন করলে আপনি বেশ কিছু পয়েন্ট পাবেন। আপনার একাউন্টে ৩০০০ পয়েন্ট জমা হলেই তা থেকে আপনি ক্যাশ উইথ-ড্র করতে পারবেন।

গেমস খেলে টাকা ইনকাম করার অ্যাপ ২০২৪

যারা গেমস অ্যাডিক্টেড তাদের জন্য টাকা ইনকাম করার করার একটা বেস্ট প্রসেস হতে পারে গেমস খেলে টাকা ইনকাম। অনলাইনে বিভিন্ন ধরনের কিছু গেইমসের অ্যাপ পাওয়া যায় যেখান থেকে সহজ সহজ গেইমসে জিতে গিয়ে টাকা ইনকাম করা সম্ভব। নিচে এমন কিছু অ্যাপের নাম দেয়া হল যেখান থেকে খুব সহজেই টাকা ইনকাম করা সম্ভব হবে।

1. Ludo best: এই অ্যাপসে আপনি লুডু গেম খেলে সহজেই পয়েন্ট কালেক্ট করতে পারবেন। আর সেই পয়েন্ট পরবর্তীতে উইথ-ড্র করতে পারবেন টাকা হিসেবে। ফ্রি সময়ে নানা ধরনের অফলাইন গেইম না খেলে অনলাইনে লুডু খেলে টাকা ইনকাম করার একটি সহজ মাধ্যম হচ্ছে লুডু বেস্ট অ্যাপ।
2. Yatzy Dice: এটিও একটি ক্যাজুয়াল গেম সাইড। গেমটি ততটা জনপ্রিয় না হলেও এখান থেকে গেইম খেলে আপনি বেশ কিছু টাকা ইনকাম করে নিতে পারেন। এবং নগদ ও বিকাশের মাধ্যমে খুব সহজেই টাকা উইথ-ড্র করে নিতে পারবেন। যদি আপনি গেম খেলার ব্যাপারে সক্রিয় হয়ে থাকেন তবে অবশ্যই আপনার এই গেমটি খেলে দেখা উচিত।

3. Caram game: এই অ্যাপসটি দিয়ে ক্যারাম খেলে সহজেই টাকা ইনকাম করা সম্ভব। যারা ক্যারাম খেলতে পছন্দ করেন এবং ক্যারাম খেলার ব্যাপারে বিশেষ দক্ষতা আছে তারা এই গেমটি আর্নিং সোর্স হিসেবে নিতে পারেন।

তবে যারা ক্যারাম খেলার ব্যাপারে অনভিজ্ঞ তারাও অফলাইনে ক্যারাম খেলে ক্যারাম শিখে নিয়ে দক্ষতা অর্জন করতে পারবেন। এরপর অনলাইনে গেইম খেলে সহজেই টাকা ইনকাম করে নিতে পারেন।

4. ludu king: এই গেমটি আমাদের সবারই পরিচিত এবং প্রায়শই আমরা সময় কাটানোর জন্য এই গেমটি অনলাইন ও অফলাইনে খেলে থাকি। তবে এই গেমটি খেলেও যে টাকা ইনকাম করা সম্ভব তা আমরা অনেকেই জানিনা।

এই গেইমটিতে প্রথমে অল্প কিছু টাকা ইনভেস্ট করলে এরপর আপনি সহজেই এখান থেকে বেশ কিছু টাকা ইনকাম করে নিতে পারবেন। এই গেইমটিতে বিভিন্ন ধরনের লুডু খেলার অপশন রয়েছে যেমন লুডু, সাপ লুডু, রাশ লুডু ইত্যাদি।
তাই এই অ্যাপসটি ব্যাবহার করে লুডু খেললে আপনার বিরক্ত হবার ঝুঁকিও কম থাকবে। টাকা ইনকাম করতে পারবেন, এবং খুব সহজেই প্রতিদিনের টাকা প্রতিদিন উইথ-ড্র করতে পারবেন বিকাশ ও নগদ অ্যাপের মাধ্যমে ‌।

রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ ২০২৪

অনলাইনে টাকা ইনকাম করার অন্যতম মাধ্যম রেফার করা। বিভিন্ন অ্যাপের মাধ্যমে আপনার বন্ধুদেরকে রেফার করে সেখান থেকে বেশ কিছু কয়েন আর্ন করে নিতে পারেন। আর সেগুলো থেকে খুব সহজেই টাকা ইনকাম করে নিতে পারেন।

আজ আমি আপনাদের এমনি কিছু টাকা ইনকাম করার অ্যাপ সম্বন্ধে ধারনা দিতে যাচ্ছি যেগুলো থেকে রেফার করে আপনি যত খুশি টাকা ইনকাম করে নিতে পারেন।

(১).Adspower app: রেফার করে টাকা ইনকাম করার সহজ একটি অ্যাপস হল অ্যাডসপাওয়ার অ্যাপ। এই অ্যাপটির মাধ্যমে অন্যদের কাছে রেফার লিংক শেয়ার করে খুব সহজেই টাকা ইনকাম করা সম্ভব।

এখানে মূল কাজ হচ্ছে রেফার লিংক ব্যাবহার করে অন্যান্য ইন্টারনেট ব্যবহারকারীদের অ্যাপসটি ইন্সটল করানো। এখানে যত বেশি রেফার করতে পারবেন তত বেশি কমিশন পাওয়ার সুযোগ রয়েছে। এবং মাস শেষে ভালো পরিমাণ টাকা এখান থেকে উইথ-ড্র করতে পারবে।
(২). Binance app: এই অ্যাপটি ২০২৪ সালে টাকা ইনকাম করার অন্যতম জনপ্রিয় একটা মাধ্যম হয়ে উঠেছে । এখান থেকে বিভিন্ন উপায়ে টাকা ইনকাম করা যায় বলে অনেকেই এই অ্যাপসটি ব্যাবহার করে থাকে। এই অ্যাপসটি থেকে রেফার করেও টাকা ইনকাম করা সম্ভব।

এই অ্যাপে নিত্যনতুন বিভিন্ন ধরনের টাস্ক রয়েছে যেগুলো সম্পন্ন করে আপনি প্রতিদিনই অল্প কিছু টাকা ইনকাম করতে পারেন। তবে, রেফার করে টাকা ইনকাম করাটা এখান থেকে বেশ লাভজনক। রেফার করে ইনকাম-কৃত টাকা বাইন্যান্স অ্যাপে জমা করে মাস শেষে বিকাশ অ্যাকাউন্টের মাধ্যমে উইথ-ড্র করে নিতে পারবেন।

(৩). Telegram app: অন্যতম যোগাযোগ মাধ্যম হবার কারণে এই অ্যাপসটি সবারই পরিচিত। টেলিগ্রাম অ্যাপে হাজারেরও বেশি কাজ রয়েছে যেগুলো থেকে টাকা ইনকাম করা সম্ভব। এখানের অন্যতম একটা কাজের মাধ্যম হচ্ছে রেফার করে টাকা ইনকাম করা।

বিভিন্ন সাইট ও বিভিন্ন ভিডিওর লিংক রেফার করে খুব সহজেই আপনি বেশ কিছু কয়েন আর্ন করে নিতে পারেন। পরবর্তীতে উইথ-ড্র করতে পারেন বিকাশ,নগদ,রকেট ইত্যাদি অ্যাপের মাধ্যমে।

(৪). Brave browser: রেফার করে বেশি টাকা ইনকাম করার সহজ মাধ্যম হচ্ছে ব্রেইভ ব্রাউজার অ্যাপটি। এখানে আপনি প্রতি রেফারে পাঁচ ডলার পর্যন্ত ক্যাশ ইনকাম করতে পারবেন।

যারা কখনো এই অ্যাপটি তাদের হ্যান্ড-সেটে ইন্সটল করেনি তাদের ফোনে অ্যাপটি ইন্সটল করাতে পারলেই আপনি নগদ পাঁচ ডলার জিতে নিতে পারবেন। এবং মাস শেষে পেইপাল ও বাইন্যান্স অ্যাকাউন্টের মাধ্যমে এই টাকা উইথ-ড্র করে নিতে পারবেন।

অ্যাড দেখে টাকা ইনকাম করার অ্যাপ ২০২৪

ইন্টারনেটে সার্চ করলে আপনি প্রচুর ওয়েবসাইট পাবেন, যেখান থেকে অ্যাড দেখে টাকা ইনকাম করা সম্ভব এমনটা বলা হয়। তবে খুব কম সংখ্যক অ্যাপ রয়েছে যেখান থেকে অ্যাড দেখে সত্যিই টাকা ইনকাম করা সম্ভব হয়েছে।

এমন অনেক অ্যাপ রয়েছে যেখানে ঘণ্টার পর ঘণ্টা বিজ্ঞাপন দেখলেও বিনিময়ে আপনি এক টাকাও উপার্জন করতে পারবেননা। তবে আজ কিছু টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে জানাতে যাচ্ছি যেখানে আপনি রেগুলার কিছু সময় বিজ্ঞাপন দেখলেই মাস শেষে ভালো অ্যামাউন্টের টাকা পেয়ে যাবেন।

(১).Paidverts: এই অ্যাপে কোন রকম দক্ষতা ও অভিজ্ঞতা ছাড়াই শুধুমাত্র ভিডিও দেখে টাকা ইনকাম করা সম্ভব। যারা ফ্রি সময়ে কোন দক্ষতা না থাকা সত্ত্বেও টাকা ইনকাম করতে চান তাদের জন্য এই অ্যাপসটি একটি সুন্দর সমাধান হতে পারে।

এটি এক ধরনের পিটিসি অ্যাপ যেখানে অ্যাডগুলোতে ক্লিক করার মাধ্যমে আপনি টাকা ইনকাম করতে পারেন। এখান থেকে টাকা ইনকাম করতে চাইলে, প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে এরপর দুই ধরনের অ্যাড আপনাকে দেখানো হবে। সেগুলো হল- paid ads এবং BAP ads।

পেইড অ্যাডস গুলো দেখলে আপনার অ্যাকাউন্টে ব্যালেন্স অ্যাড হবে। বিএপি অ্যাডস দেখার মাধ্যমে আপনার অ্যাকাউন্টে পয়েন্ট যোগ হবে। এরপর সেই ব্যালেন্স বা পয়েন্ট ক্যাশে উইথ-ড্র করার মাধ্যমে আপনি এই অ্যাপ থেকে টাকা ইনকাম করে নিতে পারবেন।

(২). My points: অনলাইন থেকে অ্যাড দেখে টাকা ইনকাম করার একটি জনপ্রিয় অ্যাপ হল মাই পয়েন্টস। এটি ১৯৯৬ সালে চালু হয়েছে এবং ইতিমধ্যে এর ইউজাররা ২৩০ মিলিয়নের বেশি টাকা ইনকাম করে নিয়েছে এই app থেকে।

শুধুমাত্র অ্যাড দেখে এখান থেকে আপনি বেশি টাকা ইনকাম করতে পারবেন না। সেক্ষেত্রে এখানে গেইম খেলে, সার্ভে পূরণ করে আপনি বেশি টাকা ইনকাম করে নিতে পারবেন। এছাড়াও আপনি এখানে বিনোদনমূলক ভিডিও কন্টেন্ট দেখেও টাকা ইনকাম করতে পারেন। তবে অ্যাড দেখে টাকা ইনকাম করা এখানে সবচেয়ে সহজ।

(৩). Prizerebel: ভিডিও বিজ্ঞাপন দেখে অনলাইনে টাকা ইনকাম করার একটা সহজ মাধ্যম হচ্ছে প্রাইজরেবেল। এটি ২০০৭ সালে চালু হয়েছে। এর ব্যবহারকারীর সংখ্যা এখন প্রায় পাঁচ মিলিয়ন। এবং শুধুমাত্র বিজ্ঞাপন দেখেই এর ইউজাররা এখান থেকে প্রায় বিশ মিলিয়ন ডলার ইনকাম করে নিয়েছে। 

এখানে বিভিন্ন ধরনের ভিডিও অ্যাডস দেখে এবং নানান সমস্যা সমাধানের মাধ্যমে এই অ্যাপসটি থেকে আপনি প্রতি মাসে বেশ কিছু টাকা ইনকাম করে নিতে পারেন। এই অ্যাপসটি অনলাইন শপিংয়ের ক্ষেত্রেও বিভিন্ন ডিসকাউন্ট দিয়ে থাকে।

আপনি এটি থেকে অ্যাড দেখে ইনকাম করা টাকা পেইপাল অ্যাকাউন্টের মাধ্যমে নিতে পারবেন। অথবা আপনি চাইলে এখান থেকে আর্ন (earn) করা পয়েন্টগুলো গিফট কার্ড দ্বারা রিডিম করতে পারেন।

(৪). Jump tusk: অ্যাড দেখে টাকা উপার্জনের খুব সহজ একটি মাধ্যম জাম্প টাস্ক অ্যাপ। এটি বিশ্বজুড়ে জনপ্রিয় একটি মাইক্রো-টাস্কিং প্লাটফর্ম যা মাইক্রো ফ্রিল্যান্সারদের বিভিন্ন বিজনেসম্যান বা বিজ্ঞাপনদাতাদের সাথে কানেক্ট করে।

জাম্প টাস্ক সাইটটি ২০২২ সালে চালু হলেও ইতিমধ্যে এর ইউজার দাঁড়িয়েছে চার মিলিয়নের বেশি। এটি দক্ষ ফ্রিল্যান্সারদের বিভিন্ন কোম্পানির মাইক্রো-টাস্ক সম্পন্ন করে অর্থ উপার্জনের সুযোগ করে দেয়। 

এখানে ফ্রিতে অ্যাকাউন্ট খুলে আপনি অ্যাড দেখে অথবা সাধারণ কিছু মাইক্রো টাস্ক সম্পন্ন করেই টাকা ইনকাম করতে পারবেন। অ্যাড দেখে ইনকামের ক্ষেত্রে এটি আপনার জন্য খুব কার্যকর একটি অ্যাপ হতে পারে।

আমাদের শেষ কথা

সম্মানিত পাঠক, আপনাদের জানালাম অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপ ২০২৪ সম্পর্কে। অনেক সময় টাকা ইনকাম করার আগ্রহ থেকে বিভিন্ন অ্যাপসে ঢুকে অনেকেই প্রতারণার শিকার হয়েছেন। আজকের আর্টিকেলটি তাদের জন্য একটি সুন্দর সমাধান হতে পারে।

এখানে আমি গুছিয়ে প্রায় ১৬ টার মতো টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে আপনাদের জানিয়েছি। আশাকরি আর্টিকেলটি পড়ে সকলেই উপকৃত হয়েছেন।

আপনার কোন প্রশ্ন থাকলে আমাদেরকে নিচের কমেন্ট বক্সের মাধ্যমে জানিয়ে দিবেন এবং এই আর্টিকেলটি ভালো লাগলে আপনি প্রিয়জনদের সাথে শেয়ার করতে পারেন। ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

দি প্লেনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url